Warranty policy

যদি আপনার কাঙ্খিত পণ্যে ওয়ারেন্টি থাকে তবে সে বিষয়টি পণ্যের নির্দিষ্ট পেইজে দেখতে পাবেন। খেয়াল রাখবেন, কিছু পণ্যের ক্ষেত্রে বিক্রেতা বা ভেন্ডর কোন ওয়ারেন্টি অফার করে না। তাই কোন পণ্য কেনার আগে দয়া করে এ বিষয়টি নিশ্চিত করে নিবেন। যদি নিজে এই বিষয়টি নিশ্চিত করতে না পারেন তবে দয়া করে আমাদের কাষ্টমার সাপোর্ট নম্বরে +8801775472659 কল করুন।

How to claim your warranty

কিভাবে ব্র্যান্ড ওয়ারেন্টি ব্যবহার করব?

যদি আপনার পণটিতে ব্র্যান্ড ওয়ারেন্টি থাকে তবে আপনাকে প্রদানকৃত প্যাকেজের ভেতরেই সে ওয়ারেন্টি কার্ডটি দেয়া থাকবে। ওয়ারেন্টি পেতে দয়া করে অনুমোদিত সার্ভিস সেন্টার বা দোকানে যোগাযোগ করুন। এরপরেও যদি আপনার ব্র্যান্ড ওয়ারেন্টি বিষয়ে আরও কিছু জানার থাকে, তবে দয়া করে আমাদের +8801775472659 নম্বরে যোগাযোগ করুন। আমাদের কাষ্টমার সাপোর্ট প্রতিনিধি আপনাকে সাহায্য করবেন।


কিভাবে সার্ভিস ওয়ারেন্টি ব্যবহার করব?

সার্ভিস ওয়ারেন্টি সম্পর্কে জানতে বা ব্যবহার করতে দয়া করে +8801775472659 নম্বরে যোগাযোগ করুন। আমরা আপনাকে ভেন্ডর বা বিক্রেতার কাছ থেকে আপনার পণ্যের ওয়ারেন্টি আদায় করতে সহযোগিতা করব।


৫ দিনের রিটার্ন পলিসি:

যদি আপনার পণ্যটি ক্ষতিগ্রস্ত হয় বা যথাযথ কাজ না করে তবে, ডেলিভারি সম্পন্ন হবার ৫ দিনের মধ্যে পণ্যটি ফেরৎ দেয়ার সুযোগ আছে। ফেরৎ দেয়ার জন্য দয়া করে +8801775472659 এই নম্বরে যোগাযোগ করে আপনার বিষয়টি আমাদের অবহিত করুন। আরো বিস্তারিত জানতে পড়ুন আমাদের রিটার্ন পলিসি সেকশনটি।

Warranty Disclaimer

During the Warranty Period, the vendors or sellers of the merchandise will deliver their warranty to their product that proves defective because of improper material or workmanship, under normal use and maintenance. Please see Term & Condition for more details.

Please note that any types of warranties, brand or servicing, DO NOT cover any problem that is caused by conditions, malfunctions or damage not resuluting from defects in material or workmanship such as;

  • [A] damage of a product resulting from negligence
  • [B] damage of a product resulting from unauthorized modification of the product
  • [C] damage caused by natural disaster
  • [D] theft or loss of the product