Payment Method

পণ্যের টাকা পরিশোধের ক্ষেত্রে আমরা গ্রাহকদের “ক্যাশ অন ডেলিভারী” সার্ভিস প্রদান করি। অন্য যে কোন উপায়ের তুলনায় মূল্য পরিশোধের এই উপায়টি সবচেয়ে নিরাপদ। আপনার কাছে পণ্য পাঠিয়ে দিব এবং আপনি ডেলিভারির সেয়ার সময় নগদ অর্থে তার মূল্য পরিশোধ করবেন।

Advance Payment

কিছু পণ্যের ক্ষেত্রে আমরা গ্রাহকের কাছ থেকে অগ্রিম টাকা নেয়ে থাকি যা আমাদের বিক্রেতা/ ভেন্ডর কর্তৃক আদায়কৃত। অগ্রিম টাকা আপনার অর্ডারের নিশ্চয়তা প্রদান করে। পণ্য ডেলিভারীর সময় মোট টাকা থেকে অগ্রিম টাকার অংকটি বিয়োগ করে মূল্য পরিশোধ করতে হয়। উদাহরণ দেয়া যেতে পারে, আপনার কেনা মোবাইল ফোনটির দাম ডেলিভারি খরচসহ ১০ হাজার টাকা। এই ক্ষেত্রে আপনাকে ৫০০ টাকা বিকাশের মাধ্যমে অগ্রিম প্রদান করা লাগতে পারে। এক্ষেত্রে ডেলিভারির সময়ে আপনাকে বাকী ৯ হাজার ৫০০ টাকা দিয়ে পণ্যটি উত্তোলন করতে হবে।

Payment FAQ



Admin
দুর্ভাগ্যবশত এখনও আমরা ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট গ্রহণ করছি না, যার প্রধান কারণ পণ্যের দাম কম রাখার চেষ্টা। সাধারণত ক্রেডিট কার্ড পেমেন্ট গেটওয়ে ১% থেকে ৩% পর্যন্ত বাড়তি সার্ভিস চার্জ নিয়ে থাকে। আর আমাদের লক্ষ্য পণ্যের দাম যথাসম্ভব কম রাখা যাতে আপনি সবচেয়ে ভাল দামে পণ্য কিনতে পারেন।
Call us at +8801775472659 for further question


Admin
একদমই না স্যার। আমরা কখনোই কোন ক্রেতার কাছে “হ্যান্ডেলিং ফি” বা “পেমেন্ট ফি”-এর নামে কোন বাড়তি খরচ চাই না।
Call us at +8801775472659 for further question


Admin

কিছু ক্রেতা আছেন যারা নিছক মজা করার জন্যই অনলাইনে পণ্য অর্ডার করেন। কেবলমাত্র আমরাই নয়, অন্যান্য ই-কমার্স সাইটগুলোও একই সমস্যায় পড়ে থাকেন। একটি অর্ডার কনফার্ম হবার পরপরই আমাদের খুবই স্বল্প সময়ের মধ্যে নির্দিষ্ট পণ্যের ভেন্ডর, ডেলিভারি পার্টনার থেকে শুরু করে অন্যান্য বেশ কিছু কার্যক্রম সম্পাদন করতে হয়। স্বাভাবিকভাবেই এতে আমাদের কিছু ব্যয় হয়। যদি ক্রেতা পণ্যটি না তোলেন, তবে এই ব্যয়টি সংকুলান করা আমাদের জন্য কঠিন হয়ে যায়। অগ্রিম টাকা নিলে আমরা সহজেই এই ব্যয়টুকু নিয়ন্ত্রণ করতে পারি এবং আগ্রহী ক্রেতাদের আরও ভাল দামে পণ্য সরবরাহের ব্যবস্থা করতে পারি! দয়া করে খেয়াল করবেন! এ টাকাটা কিন্তু আপনি বাড়তি দিচ্ছেন না বরং আপনার থেকে নেয়া দামের আংশিক অগ্রিম প্রদান করছেন।

Call us at +8801775472659 for further question