দাম.কম.বিডি

দাম.কম.বিডি is the first online shopping database in Bangladesh. You can search the most suitable product on the best available price within Bangladesh!

Blog Category

 Writers

Currently, dam.com.bd blog is written by our team members. But we are recruting more gadget writers who wants to contribute the knowledge and share with others! If you are interested in joining dam.com.bd blog writer, please send us hello from here.

  • আমার নাম শেখ আহমার মেহেতাব। আমি বর্তমানে দাম.কম.বিডিতে বিজনেস ডেভেলপমেন্ট টিমের একজন মেম্বার হিসেবে কর্মরত আছি। আমি ব্রাক বিশ্ববিদ্যলয় থেকে বি.বি.এ সম্পন্ন করেছি।প্রযুক্তি ভালোবাসি আর সবসময় নতুন কিছুর সন্ধানে থাকি।অনেকের কাজে লাগতে পারে এমন কিছুজানানোর চেষ্টা করি।

  • দাম.কম.বিডি একটি পরিশ্রমী, সৃজনশীল ছোট্ট টিম । দামকমের একমাত্র মিশন হলো কিভাবে মানুষের অপ্রয়োজনীয় শপ্পিং-ব্যয় কমানো যায় এবং শপিং হ্যাসল কমিয়ে শপিংকে করা যায় আরও উপভোগ্য ! দামকম সবসময়ই আপনাদের সমালোচনামূলক ফিডব্যাক আশা করে !

Join as a Writer

Mycell Spider A3 এবং Mycell Spider A4 নিয়ে আলোচনা

2015-03-02 10:54:00 Author : SK Ahmar Mehtab

Summary of this article

Mycell is not a quite popular brand like Symphony or Walton in Bangladesh. But they have good reputation for offering good configuration at cheaper price for few products. In very recent time they are introducing two models named Mycell Spider A3 and Mycell Spider A4 which generated good attention in people for their good configuration and outlook. In this article I am discussing about these two models.

Mycell বাংলাদেশে অন্যান্য জনপ্রিয় ব্র্যান্ড যেমনঃ Walton কিংবা Symphony এর মতো খুব একটা জনপ্রিয় ব্র্যান্ড নয় । তবুও এই ব্র্যান্ডের বেশকিছু মডেলের যথেষ্ট জনপ্রিয়তা রয়েছে । অতি সম্প্রতি এরা বাজারে এনেছে এদের নতুন দুটি মডেল Mycell Spider A3 এবং Mycell Spider A4 ।যা সাশ্রয়ী মূল্যে ভালো কনফিগারেশন হওয়ার কারণে যথেষ্ট আলোচনার মধ্যে রয়েছে । আজকের লেখায় আমি এই দুটি মডেল নিয়ে আলোচনা করবো ।

Mycell Spider A3:

এই হ্যান্ডসেটটি এই মুহূর্তে বাজারে পাওয়া যাচ্ছে মোটামুটি ৮৯৯৯ টাকায় ( এই হ্যান্ড সেটের বিস্তারিত কনফিগারেশন এবং শপের দাম জানতে এই লিংকে ক্লিক করুন ।) । এখন এর কিছু বিশেষ বৈশিষ্ট্যগুলো দেখে নেয়া যায়ঃ

১. এই হ্যান্ডসেটের অপারেটিং সিস্টেম হচ্ছে এন্ড্রয়েড কিটক্যাট যা ললিপপ ভার্সন হলে ভালো ছিল । তবুও এই অপারেটিং সিস্টেমের প্যারফরম্যান্স ভালোই ।

২. এই হ্যান্ডসেটের র্যা ম হচ্ছে ১ জিবি যা এর দাম হিসেবে ভালোই ।

৩. এই হ্যান্ডসেটের ডিসপ্লে সাইজ হচ্ছে ৫ ইঞ্চি যা ডিসপ্লে হিসেবে স্ট্যান্ডার্ড ।

৪. এই হ্যান্ডসেটের রিয়ার ক্যামেরা ৮ মেগাপিক্সেল যা খারাপ নয় কিন্তু ১০ মেগাপিক্সেলের উপরে হলে ভালো ছিল ।

৫. এই হ্যান্ডসেটের ৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা সেলফি ছবির জন্য ভালো ।

৬. এছাড়া এর কিছু অসাধারণ ফিচার রয়েছে যেমনঃ ডাবল ফিঙ্গার ভলিউম কন্ট্রোল এবং ৩ ফিঙ্গার স্ক্রীন শট , আনলক কাস্টমাইজ ইত্যাদি ।

Mycell Spider A4:

এই হ্যান্ডসেটটি এই মুহূর্তে বাজারে পাওয়া যাচ্ছে মোটামুটি ৯৯৯৯ টাকায় ( এই হ্যান্ড সেটের বিস্তারিত কনফিগারেশন এবং শপের দাম জানতে এই লিংকে ক্লিক করুন ।) যা A3 থেকে মোটামুটি এক হাজার টাকা বেশী । এখন এর কিছু বিশেষ বৈশিষ্ট্যগুলো দেখে নেয়া যায়ঃ

১. এই হ্যান্ডসেটেরও অপারেটিং সিস্টেম হচ্ছে এন্ড্রয়েড কিটক্যাট ।

২. এই হ্যান্ডসেটেরও র্যা ম হচ্ছে ১ জিবি যা এর দাম হিসেবে চলে ।

৩. এই হ্যান্ডসেটের রিয়ার ক্যামেরা ১৩ মেগাপিক্সেল যা এই দামের ভেতরে বেশ ভালো ।

৪. এই হ্যান্ডসেটের ৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা এর দাম অনুযায়ী ঠিক আছে ।

৫. এছাড়া এর কিছু অসাধারণ ফিচার রয়েছে যেমনঃ এয়ার ব্রাউজার , এয়ার কল এক্সেপ্ট ইত্যাদি ।

এই হচ্ছে মোটামুটি আমার আজকের আলোচনার বিষয়বস্তু । আপনার এই হ্যান্ডসেটের বিষয় কোন প্রশ্ন বা মন্তব্য থাকলে নিচের কমেন্টে করুন ।

About the Author


SK Ahmar Mehtab

আমার নাম শেখ আহমার মেহেতাব। আমি বর্তমানে দাম.কম.বিডিতে বিজনেস ডেভেলপমেন্ট টিমের একজন মেম্বার হিসেবে কর্মরত আছি। আমি ব্রাক বিশ্ববিদ্যলয় থেকে বি.বি.এ সম্পন্ন করেছি।প্রযুক্তি ভালোবাসি আর সবসময় নতুন কিছুর সন্ধানে থাকি।অনেকের কাজে লাগতে পারে এমন কিছুজানানোর চেষ্টা করি।

Are you gadget geek? Then be our blogger! Give us contact from HERE