দাম.কম.বিডি

দাম.কম.বিডি is the first online shopping database in Bangladesh. You can search the most suitable product on the best available price within Bangladesh!

Blog Category

 Writers

Currently, dam.com.bd blog is written by our team members. But we are recruting more gadget writers who wants to contribute the knowledge and share with others! If you are interested in joining dam.com.bd blog writer, please send us hello from here.

  • আমার নাম শেখ আহমার মেহেতাব। আমি বর্তমানে দাম.কম.বিডিতে বিজনেস ডেভেলপমেন্ট টিমের একজন মেম্বার হিসেবে কর্মরত আছি। আমি ব্রাক বিশ্ববিদ্যলয় থেকে বি.বি.এ সম্পন্ন করেছি।প্রযুক্তি ভালোবাসি আর সবসময় নতুন কিছুর সন্ধানে থাকি।অনেকের কাজে লাগতে পারে এমন কিছুজানানোর চেষ্টা করি।

  • দাম.কম.বিডি একটি পরিশ্রমী, সৃজনশীল ছোট্ট টিম । দামকমের একমাত্র মিশন হলো কিভাবে মানুষের অপ্রয়োজনীয় শপ্পিং-ব্যয় কমানো যায় এবং শপিং হ্যাসল কমিয়ে শপিংকে করা যায় আরও উপভোগ্য ! দামকম সবসময়ই আপনাদের সমালোচনামূলক ফিডব্যাক আশা করে !

Join as a Writer

বাংলাদেশের ২টি পপুলার ট্যাবলেট নিয়ে কিছু কথা

2014-11-25 14:47:00 Author : SK Ahmar Mehtab

Summary of this article

Now a days tablets are quite popular in Bangladesh. More people are using tablet for many reasons. Actually it is cheaper substitute of Laptop or desktop and it is also easy to carry. That are the reasons more people are interested in purchasing tablet in Bangladesh. In this article I discuss about 2 popular tablet models that are popular in Bangladesh market.

বর্তমানে মানুষের ট্যাবলেটের প্রতি আকর্ষণ দিন দিন বাড়ছে এবং প্রচুর সংখ্যক মানুষ প্রতিদিন নতুন ট্যাবলেট কিনছেন । এর মূল কারণ হচ্ছে ডেস্কটপ বা ল্যাপটপ দিয়ে যে কাজ করা সম্ভব তার প্রায় সবকিছুই ট্যাবলেট দিয়ে করা যায় এবং ল্যাপটপ থেকে ট্যাবলেট বহন করা অনেক সহজসাধ্য ।

তাছাড়া যাদের টাচ স্ক্রীন একটু সমস্যা মনে হয় তারা একটা এক্সটারনাল কিবোর্ড লাগিয়ে অনায়েশে কাজ করতে পারবেন । এখন আমি বাংলাদেশের দুটি জনপ্রিয় ট্যাবলেট নিয়ে আলোচনা করবঃ

Huawei MediaPad 7 Youth2:

এই ট্যাবলেটটি বেশ জনপ্রিয় ক্রেতাদের কাছে । এর আউটলুক যথেষ্ট আকর্ষণীয় এবং এর মান যথেষ্ট ভালো । এর দামটাও অনেকটা সাধ্যের ভেতরে । আপনি মোটামুটি ১৩৮৫০ টাকা থেকে ১৪০০০ টাকার ভেতরে এই ট্যাবলেটটা কিনতে পারবেন । আর আমাদের দাম.কম.বিডি এর কুপন অফারের আওতায় আপনি এই ট্যাবলেটটি কিনতে পারবেন মাত্র ১২০০০ টাকায় আমাদের নির্ধারিত পার্টনার শপ থেকে ৩০ নভেম্বর ২০১৪ এর মধ্যে । আজই কুপনের জন্য আবেদন করুন এই লিংকে গিয়ে ।

Get SMS Coupon

maximus MaxTab Enigma 7.1:

এই ট্যাবলেটটি জনপ্রিয় হওয়ার মূল কারণ এর দাম বেশ খানিকটা সাধ্যের মধ্যে । এছাড়া ভালো কনফিগারেশনের পাশাপাশি এর আকর্ষণীয় আউটলুক এই ট্যাবলেটকে জনপ্রিয়তা দান করেছে । এর বাজার মূল্য বর্তমানে ৯৯৯০ টাকা থেকে ১০০০০ টাকার মধ্যে । আর দাম.কম.বিডি এর কুপন অফারের আওতায় আপনি এই ট্যাবলেট কিনতে পারবেন মাত্র ৬৮০০ টাকায় আমাদের নির্ধারিত পার্টনার শপ থেকে ৩০ নভেম্বর ২০১৪ এর মধ্যে । কুপনের জন্য আজই আবেদন করুন এই লিংকে গিয়ে ।

Get SMS Coupon


এছাড়া আরও কিছু জনপ্রিয় ট্যাবলেট আমাদের কুপন অফারের আওতায় বিশেষ ছাড়ে পেতে পারবেন । তা দেখার জন্য এই লিংকে ক্লিক করুন । আর আপনার প্রিয় ট্যাবলেটের নাম এবং এটি কেন আপনার প্রিয় তা জানালে খুব খুশী হতাম ।

About the Author


SK Ahmar Mehtab

আমার নাম শেখ আহমার মেহেতাব। আমি বর্তমানে দাম.কম.বিডিতে বিজনেস ডেভেলপমেন্ট টিমের একজন মেম্বার হিসেবে কর্মরত আছি। আমি ব্রাক বিশ্ববিদ্যলয় থেকে বি.বি.এ সম্পন্ন করেছি।প্রযুক্তি ভালোবাসি আর সবসময় নতুন কিছুর সন্ধানে থাকি।অনেকের কাজে লাগতে পারে এমন কিছুজানানোর চেষ্টা করি।

Are you gadget geek? Then be our blogger! Give us contact from HERE
Related Articles