About dam.com.bd

২০১৩ সালের মার্চ মাসে বাংলাদেশের প্রথম প্রাইস কম্পারিজন সাইট হিসেবে আত্মপ্রকাশ করে দাম.কম.বিডি। আমাদের পরিচালিত এক সমীক্ষায় পাওয়া গেছে, একটি নির্দিষ্ট মোবাইল ফোন কেনার ক্ষেত্রে ৬০%-এর বেশি ক্রেতা গড়ে ৮৭০ টাকা অতিরিক্ত প্রদান করছেন। কেবলমাত্র তথ্য প্রাপ্তির অসুবিধার কারণেই এ সকল ক্রেতাগণ বেশি দামে পণ্য কিনতে বাধ্য হন। দাম.কম-এর লক্ষ্য ছিলো সে তথ্য প্রাপ্তির সুবিধা নিশ্চিত করা। ২০১৬ সালে দাম.কম একটি অনলাইন শপিং প্লাটফর্ম হিসেবে সম্প্রসারিত হয়; যা বর্তমানে বাংলাদশের সর্ববৃহৎ সার্ভিসগুলোর মধ্যে অন্যতম। এ মূহুর্তে আমরা কেবল দাম সংক্রান্ত তথ্যই নয়, বরং সবচেয়ে ভাল অনলাইন শপিং অভিজ্ঞতা প্রদানের লক্ষ্যে কাজ করে চলেছি। প্রতি মাসে আমাদের সাইটে ৩০ লাখেরও বেশি ক্রেতার সমাগম ঘটে, যা প্রতিনিয়ত বেড়ে চলেছে। ২০১৫ সালে অনুষ্ঠিত গ্রামীণফোন ইনোভেশন এক্সট্রিম-এ দেশের শীর্ষ তিন স্টার্টআপের একটি হিসেবে নির্বাচিত হয় এ সাইটটি। এছাড়া দেশের প্রথিতযশা জাতীয় দৈনিকসহ স্বনামধন্য গণমাধ্যমগুলোতেও আমাদের সম্পর্কে প্রচারিত হয়েছে।

Why shop with us?

২০১৩ সাল থেকেই আমরা কেবলমাত্র ১০০% অরিজিনাল এবং ইনটেক্ট বক্সসহ নতুন পণ্য বিক্রি করে আসছি। এটা আমাদের অন্যতম বিশেষত্ব।

অন্যান্য ই-কমার্স মার্কেটপ্লেসগুলোর সঙ্গে আমাদের পণ্যের দাম তুলনা করে দেখুন। আমরা সব ক্ষেত্রে সকল অপ্রয়োজনীয় ব্যয় কমিয়ে সবচেয়ে ভাল দামে পণ্য সরবরাহের কাজে নিবেদিত।

যেখানে অন্যান্য ই-কমার্স মার্কেটপ্লেসগুলো ডেলিভারির জন্য ২ থেকে ৭ সময় নেয়, সেখানে আমাদের বিক্রিত শতকরা ৯৫% পণ্য অর্ডারের পরের দিনই ক্রেতার হাতে পৌঁছে যায়।

আমাদের সুপ্রশিক্ষিত কাষ্টমার সাপোর্ট টিম সকাল ১০টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত আপনার জন্য নিয়োজিত। নির্ধারিত সময়ে +8801775472659 নম্বরে ফোন করে আমাদের পার্থক্য যাচাই করুন।

আপনার কাঙ্খিত পণ্যটিকে সর্বোচ্চ সুরক্ষিত অবস্থায় ডেলিভারি করতে আমরা বাবল-র‌্যাপিং পেপার এবং কার্বন বক্স ব্যবহার করে থাকি।

আপনার সন্তুষ্টি নিশ্চিত করতে আমরা দিচ্ছি ৫ দিনের সহজ এবং নির্ঝঞ্ঝাট রিটার্ন পলিসি।

Shopping Guide