অ্যান্ড্রয়েড বেটা ভার্সন ডাউনলোডের রেকর্ড গড়েছে Android 12

SaveSavedRemoved 0
Deal Score0
Deal Score0



Daraz Ad

Daraz Ad

ADVERTISEMENT

বিশ্বের সবচেয়ে জনপ্রিয় মোবাইল অপারেটিং সিস্টেম হিসেবে জায়গা করে নিয়েছে অ্যান্ড্রয়েড। এরই ধারাবাহিকতায় কিছুদিন আগেই সামনে আসে অ্যান্ড্রয়েডের সর্বশেষ সংস্করণ Android 12 এর বেটা ভার্সন। এরই সাথে এবার অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেমের যেকোনো ভার্সনের বেটা সংস্করণ ডাউনলোড বা ইনস্টলের ক্ষেত্রে সর্বকালের সর্বোচ্চ রেকর্ড গড়েছে Android 12 বেটা।

Android 12

অ্যান্ড্রয়েডের ইঞ্জিনিয়ারিং বিভাগের ভাইস প্রেসিডেন্ট ডেভ ব্রুক এই তথ্যটি নিশ্চিত করেছেন। রেকর্ড গড়ার কথা বললেও ব্রুক কোনো সংখ্যা প্রকাশ করেননি। ফলে আগের বেটা সংস্করণগুলোর ডাউনলোডের সাথে নতুন অপারেটিং সিস্টেমটির তুলনা করা সম্ভব হয়নি। গত মে মাসে বেটা টেস্টিং পর্যায়ে প্রবেশ করে Android 12।

দীর্ঘদিন পর ইন্টারফেসে বড় ধরণের পরিবর্তন আনা হয় এই সংস্করণে, যাকে ‘ম্যাটেরিয়াল ইউ’ হিসেবে অভিহিত করা হচ্ছে। আর এই পরিবর্তনই নতুন সংস্করণটিতে সকলকে আগ্রহী করে তুলেছে। শুধুমাত্র পিক্সেল ব্যবহারকারীরাই এই বেটা সংস্করণ ডাউনলোড করতে পারছেন এমন নয়। বেশকিছু স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান আগের তুলনায় দ্রুতভাবে Android 12 বেটা সংস্করণকে উন্মুক্ত করতে প্রস্তুত রয়েছে। ফলে বেটা সংস্করণের রেকর্ড সংখ্যাটি আরও বৃদ্ধি পাবে।

বন্ধুদের সাথে নিউজটি শেয়ার করতে ভুলবেন না। আমরা অনুপ্রাণিত হব 🙂


Daraz Ad

Daraz Ad

ADVERTISEMENT

ক্রেডিট



Source link

We will be happy to hear your thoughts

Leave a reply

Dam.com.bd
Logo
Reset Password
Compare items
  • Cameras (0)
  • Phones (0)
Compare